আপনার সকল জিজ্ঞাসা

সর্বাধিক জিজ্ঞাসিত প্রশ্নগুলি দেখুন, যেকোনো প্রয়োজনে আমরা আপনার পাশে আছি

-শুধুমাত্র আচারে সমস্যার ক্ষেত্রে রিটার্ন প্রযোজ্য হবে। ত্রুটিহীন আচারের ক্ষেত্রে আচারওয়ালা  রিটার্ন দিতে বাধ্য থাকবে না।

  • আচারের জার ভাঙা হলে (আনপ্যাকিং ভিডিও থাকতে হবে।)
  • ভুল আচার ডেলিভারি
  • আচার মিসিং
  • ফিজিক্যালি ড্যামেজড প্রোডাক্ট
  • নির্ধারিত মূল্যের চেয়ে বেশি রাখা
  • অর্ডারের বিল মিসিং( কম/বেশি রাখা)

আচারে কোন ত্রুটি থাকতে হাতে পাবার ৫ দিনের মধ্যে আচারের  সমস্যা ডিটেইলসসহ জানাতে হবে। ৫ দিন অতিক্রম হয়ে গেলে আচারওয়ালা  রিটার্ন দিতে বাধ্য থাকবে না।

আচারে ত্রুটি আছে কীনা সেটি আচারওয়ালার পক্ষ থেকে যাচাই বাছাই করে ৭-১০ দিনের মধ্যে ডেলিভারির ব্যবস্থা করবে। যেকোনো প্রয়োজনে আচারওয়ালার পক্ষ থেকে কাস্টমারের সাথে যোগাযোগ করা হবে।

ঢাকা ও ঢাকার বাইরে এক্সপ্রেস কুরিয়ারের আওতায় হলে প্রবলেম অর্ডার ডেলিভারির সময় ডেলিভারির এজন্টেকে সমস্যাযুক্ত আচার ফেরত দিতে হবে, ফ্রেশ/নতুন আচার রিসিভ করতে হবে।

আমরা বিশ্বাস করি গ্রাহকের আস্থাই আমাদের অন্যতম অর্জন। আচারওয়ালাতে পেমেন্ট করার জন্য জনপ্রিয় মাধ্যম ক্যাশ অন ডেলিভারি হলেও ক্রেতাগন তাদের সুবিধার্থে বিকাশ, নগদ, রকেট, কার্ডের মাধ্যমে অগ্রীম মূল্য পরিশোধ করে থাকেন। এছাড়াও আমাদের কিছু সীমাবদ্ধতার কারণে নির্দিষ্ট কিছু ক্ষেত্রে অগ্রীম পেমেন্ট নিতে হয়।

কিন্তু কেউই তো আর ভুলের ঊর্ধ্বে নয়, তেমনি আমরাও অপারেশন চালাতে গিয়ে ভুল হয়ে যেতে পারে। স্টকে নেই এমন আচারের অর্ডার কনফার্ম হতে পারে। তখন অগ্রীম মূল্য পরিশোধিত অর্ডারটি নিয়ে আমাদের মাঝে মধ্যেই বিড়ম্বনায় পড়তে হয়।

আর এজন্যই পণ্য সরবরাহে ব্যর্থ হলে, কিংবা পণ্য ডেলিভারি হবার পূর্বেই বাতিল হলে আচারওয়ালা কর্তৃপক্ষ সরাসরি পরিশোধিত অর্থ নির্দিষ্ট মাধ্যমেই ফেরত প্রদান করবে। ইনশাআল্লাহ ! 

কোন কারণে নির্ধারিত সময়ে আচারওয়ালার পণ্য সরবরাহ করতে ব্যর্থ হলে ক্রেতার পরিশোধিত অর্থ যে মাধ্যমে পরিশোধ করেছেন সেই একই মাধ্যমে (বিকাশ, নগদ, রকেট, কার্ড ও ব্যাংক ট্রান্সফার ইত্যাদি) ফেরত প্রদান করবে।